এখনও সময় আছে, দেশনেত্রীকে মুক্তি দিন: রিজভী

12

গুরুতর অসুস্থ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার সুযোগ করে দিতে সরকারকে আবারও হুশিয়ার করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রোববার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক দোয়া মাহফিলে তিনি এই হুশিয়ারি দেন।  রিজভী বলেন, আমি সরকারকে আবারো বলছি, এখনও সময় আছে, দেশনেত্রীকে মুক্তি দিন।  উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে যেতে দিন।

রিজভী বলেন, যারা অন্যায় করে, আল্লাহ কিন্তু ‍তাদেরকে অনেক দড়ি ছেড়ে দেয় প্রথমে। তারপরে যখন দড়ি টান দেবে, তখন হুড়মুড় করে পড়ে যাবেন, তখন অনেকে কিন্তু আঘাতপ্রাপ্ত হবে।

তিনি হুশিয়ার করে আরও বলেন, খালেদা জিয়ার কিছু হলে তার পরিণতি ‘ভয়াবহ হবে’।

সরকারের উদ্দেশে রিজভী বলেন, জাতীয়বাদী শক্তির যে ধরনের আত্মপ্রত্যয় দেখছি, অঙ্গীকার দেখছি, যদি দেশনেত্রীর কিছু হয়, এই বাংলাদেশে আপনি (সরকার) এক মুহূর্ত টিকতে পারবেন না।

জাতীয়তবাদী স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এতে সাধারণ সম্পাদক আবদুল কাদির ভুঁইয়া জুয়েলও বক্তব্য রাখেন।

এছাড়া বিএনপির মীর সরাফত আলী সপু, আমিনুল ইসলাম, উলামা দলের নজরুল ইসলাম তালুকদার, স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি গোলাম সারোয়ার, আনোয়ার মোহাম্মদ শামীম আজাদ, সুলতান মো. নাসির, সাহাবুদ্দিন মুন্না, এবিএম পারভেজ রেজা, ওয়াহিদ ইমতিয়াজ বকুল, আবুল কালাম আজাদ, রফিকুল ইসলাম, আওলাদ হোসেন উজ্জ্বল, ফরিদ উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক ইয়াসীন আলী প্রমুখ।